রাত ৪:১৭
১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

বার্সেলোনা থেকে অ্যাটলেটিকোয় ফিরলেন গ্রিজম্যান

ক্রীড়া ডেস্ক:এই মৌসুমে ক্লাবের আর্থিক টানাপোড়েনের কারণে ১১তম খেলোয়াড় হিসেবে বার্সেলোনা ছাড়তে হলো আন্তোয়ান গ্রিজম্যানকে। ৩০ বছর বয়সী ফরোয়ার্ড ফিরে গেলেন অ্যাটলেটিকো মাদ্রিদে, যেখান থেকে ২০১৯ সালে ১২ কোটি ইউরোতে ন্যু ক্যাম্পে যোগ দিয়েছিলেন।
না, স্থায়ীভাবে নয়, এক কোটি ইউরোতে ধারে মাদ্রিদে এই মৌসুম খেলবেন গ্রিজম্যান। মেয়াদ আরও বাড়ানোও যেতে পারে। একাধিক সূত্র জানায়, চুক্তি পাকাপাকি করারও সুযোগ রাখা হয়েছে, তখন তার জন্য অ্যাটলেটিকোকে খরচ করতে হবে চার কোটি ইউরো। অবশ্য এই এক মৌসুমে ফরাসি ফরোয়ার্ডের পুরো বেতন দিবে মাদ্রিদ ক্লাব।
দুই বছর আগে বার্সেলোনায় যোগ দিয়ে প্রত্যাশা পূরণ করতে পারেননি গ্রিজম্যান। দুই মৌসুমে ১০২ ম্যাচ খেলে গোল ৩৫টি, কেবল কোপা আমেরিকা জয়ের স্বাদ পেয়েছেন।
অ্যাটলেটিকোতে আগের মেয়াদে গ্রিজম্যান ২৫৭ ম্যাচে ১৩৩ গোল করেন। জেতেন ইউরোপা লিগ, উয়েফা সুপার কাপ ও স্প্যানিশ সুপার কাপ।
গ্রিজম্যানকে ধারে ছেড়ে দিয়ে বার্সা চুক্তি করেছে নেদারল্যান্ডস স্ট্রাইকার লুক ডি ইয়ংকে। সেভিয়া থেকে ৩১ বছর বয়সী স্ট্রাইকারকে ধার করেছে কাতালানরা। তার এই মৌসুমের বেতন দিবে স্প্যানিশ জায়ান্টরা। তবে পরের মৌসুমে চুক্তি পাকা করার পথ খোলা রেখেছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

500FansLike
700FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles