রাত ১২:২৩
৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

যশোরে পাসপোর্ট ও বিআরটিএ অফিসর একাধিক কার্যালয়ে র‌্যাবের অভিযান,

দালাল ও প্রতারক চক্রকে পাকড়াও করতে ৫ আগস্ট যশোর পাসপোর্ট ও বিআরটিএ অফিসে ব্যাপক অভিযান পরিচালনা করেছে র‌্যাব ৬ যশোর। অভিযানের সময় মোবাইলকোর্ট পরিচালনা করে ৫ জনকে কারাদণ্ড দেয়া হয়েছে। এছাড়া দুজনকে জরিমানা করা হয়েছে।
র‌্যাব ৬ যশোর ক্যাম্প সূত্র জানিয়েছে, ৫ সেপ্টেম্বর বেলা ১১ টা থেকে দুপুর আড়াই টা পর্যন্ত সিপিসি ৩ যশোর ক্যাম্পের পুলিশ সুপার আল আসাদ মাহফুজুল ইসলাম ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মেহেরাজ শারবীন দালাল চক্রের বিরুদ্ধে অ্যাকশানে নামেন। যশোর পাসপোর্ট অফিস এবং বিআরটিএ এলাকায় অভিযান চলে। বাংলাদেশ পেনাল কোড ১৮৬০ সালের ২৯১ ধারা অনুযায়ী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় প্রতারণাসহ নানা অপরাধের ঘটনায় কেশবপুরের চাঁদরা গ্রামের নজরুল ইসলামের ছেলে আব্দুর রহমান বাকী (২২), নাজির শংকরপুরের কাজী শরিফুল ইসলামের ছেলে কাজী আওয়াবীকে (২৫) ১০ হাজার টাকা করে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া যশোর সদর উপজেলার সাড়াপোল গ্রামের সরজিত কুমার দাসের ছেলে অভিজিৎ কুমার দাস (৪০), দেয়াড়া গ্রামের আবুল খায়েরের ছেলে গোলাম মোক্তারী (৩১), পূর্ববারান্দীপাড়ার মৃত ইব্রাহিম শেখের ছেলে এসএম হাবিবুর রহমান (৬০), ওসমানপুরের আনিছুর রহমানের ছেলে নজরুল ইসলাম (৪২) ও দিঘা গ্রামের বাসুদেব সরকারের ছেলে সুজন কুমার সরকারকে (৩০) ৭ দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালত। যার মামলা নাম্বার যথাক্রমে ১৩৬/২১, ১৩০/২১, ১৩১/২১, ১৩৪/২১, ১৩৩/২১, ১৩২/২১, ও ১৩৫/২১ মোবাইল কোর্টের মাধ্যমে আদায় করা জরিমানা সরকারি কোষাগারে জমা ও দন্ডপ্রাপ্ত ব্যাক্তিদের যশোর কারাগারে হস্তান্তর করা হয়েছে।
র‌্যাবের পুলিশ সুপার আল আসাদ মাহফুজুল ইসলাম জানিয়েছেন, র‌্যাব প্রতিষ্ঠাকাল থেকেই চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনী, ছিনতাইকারী, অপহরণকারী, প্রতারকচক্র আটক করছে। এছাড়া অবৈধ অস্ত্র গোলাবারুদ উদ্ধার করে আসছে। সমাজে মাদকের ভয়াল থাবার বিড়ম্বনা রোধকল্পে মাদক ব্যবসায়ীদের বিরদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্থাপন করে চলেছে। র‌্যাব জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করতে সমর্থ হয়েছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

500FansLike
700FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles