ভোর ৫:০২
১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

মুক্তিপণ আদায়ের অভিযোগে তিনজনের নামে মামলা

যশোরে এক ব্যক্তিকে আটকে রেখে মুক্তিপণ আদায়ের অভিযোগে কোতোয়ালি থানায় মামলা হয়েছে। ভিকটিম মনিরুজ্জামান সোলার পাওয়ার লিমিটেড (পেট্রোক্যাশ) কোম্পানির টেরিটরি সেলস অফিসার ও কুষ্টিয়ার কুমারখালী উপজেলার কাঞ্চনপুর গ্রামের মৃত মনতাজ আলীর ছেলে। সোমবার তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাত পরিচয়ের আরও দুই-তিনজনকে আসামি করে এ মামলা করেন তিনি।
আসামিরা হলেন, শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার আলীর ছেলে সুইট, জমাদ্দারপাড়ার নুরুন্নবীর বস্তির মৃত আমিনুল ইসলামের ছেলে মনির ও মোহাম্মদ সেলিমের ছেলে রায়হান ওরফে ওমর ।
এজাহারে মনিরুজ্জামান অভিযোগ করেন, তিনি মার্কেট ভিজিট করার জন্যে রোববার একটি বাসে করে শংকরপুর টার্মিনালে নামেন। সেখান থেকে যশোর কলেজ রোডে পৌঁছালে চার ব্যক্তি তার পথরোধ করেন। পরে তাকে ওই রোডের একটি দোতলা ভবনের নীচতলায় নিয়ে আটকে রাখেন। তাকে এলোপাতাড়ি মারপিট করে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করেন তারা। তিনি মারপিট থেকে বাঁচতে তার এক আত্মীয়র মাধ্যমে বিকাশে ১৫ হাজার টাকা দেন। এরপর আরও টাকার জন্যে মারপিট করেন তারা। পরে ওই যুবকরা দরজা খুললে তিনি ধাক্কা দিয়ে বাড়ির মধ্যে থেকে বের হন এবং ডিলারের কাছে গিয়ে আশ্রয় নেন। এ ঘটনায় থানায় মামলা করেন তিনি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

500FansLike
700FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles