রাত ১:৫১
৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় কমেছে মৃত্যু ও শনাক্ত ২৪ ঘন্টায় মৃত্যু ২

মোঃ কামরুজ্জামান , কুষ্টিয়া :গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে আরও দুইজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে করোনায় একজন এবং উপসর্গ নিয়ে একজন মারা গেছেন। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকাল ৮টা থেকে শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল ৮টা পর্যন্ত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এম এ মোমেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, হাসপাতালের করোনা ইউনিটে শনিবার সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি রয়েছেন ৫৪ জন। এর মধ্যে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ২৮ জন এবং ২৬ জন উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন।

এদিকে নতুন ১৮৫ জনের নমুনা পরীক্ষা করে ২৯ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। জেলায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭৫৯ জনে। নতুন ২৯ জনসহ করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৮ হাজার ২৫৮ জন।

জেলা প্রশাসকের কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় জেলায় নমুনা পরীক্ষা বিবেচনায় করোনা শনাক্তের হার ১৫ দশমিক ৬৭ শতাংশ। নতুন করে শনাক্ত হওয়া ২৯ জনের মধ্যে কুষ্টিয়া সদরের ১১ জন, দৌলতপুরের দুইজন, কুমারখালীর ছয়জন, ভেড়ামারার ৯ জন, মিরপুরের তিনজন এবং খোকসার একজন রয়েছেন।

এখন পর্যন্ত জেলায় ১ লাখ ২ হাজার ৭২ জনের নমুনা পরীক্ষার জন্য নেওয়া হয়েছে। রিপোর্ট পাওয়া গেছে ৯৭ হাজার ৪৮ জনের। বর্তমানে কুষ্টিয়ায় সক্রিয় করোনা রোগীর সংখ্যা ৩২৫ জন। তাদের মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন আছেন ৪১ জন ও হোম আইসোলেশনে আছেন ২৮৪ জন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

500FansLike
700FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles