রাত ১২:০৫
৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

গাইবান্ধায় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে সিপিবি’র বিক্ষোভ সমাবেশ

গাইবান্ধায় কমিউনিস্ট পাটির উদ্যোগে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে  বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর)  শহরের ডিবি রোডে গানাসাস মার্কেটের সামনে সমাবেশ চলাকালে বক্তব্য রাখেন, জেলা সিপিবি’র সভাপতি মিহির ঘোষ, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, জেলা কমিউনিস্ট পার্টির সাবেক সভাপতি ওয়াজিউর রহমান রাফেল, জেলা সম্পাদকমন্ডলীর সদস্য মিতা হাসান, ছাদেকুল ইসলাম, ক্ষেতমজুর নেতা মশিউর রহমান মইশাল, যুব নেতা রানু সরকার প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন  দেশে মানুষের ভোটাধিকার হরন করা হয়েছে।গণতন্ত্র নেই, গণতন্ত্র এখন কাগজে কলমে, সভা সেমিনারে।অন্যদিকে প্রতিটি জিনিসের দাম বেড়ে দ্বিগুন হয়েছে। সয়াবিন তেলসহ সকল নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম বেড়েছে। এমনকি ঔষধের দামও বেড়েছে। এভাবে একটা দেশ চলতে পারে না । তারা দেশবাসীকে এর বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। আলচনা শেষে একটি বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিণ করে।

অপরদিকে,গাইবান্ধা সদর ছাড়াও সাঘাটা, সুন্দরগঞ্জ ও পলাশবাড়ী উপজেলা কমিটির উদ্যোগেও অনুরূপ কর্মসূচি পালিত হয়েছে। এসব সমাবেশে সিপিবি’র  সাধারণ সম্পাদক, সভাপতি ও অন্যান্য নেত্রীবৃন্দ বক্তব্য রাখেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

500FansLike
700FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles