Tuesday, June 15, 2021

যশোর রেলগেটের আলোচিত তিন মাদকে ব্যাবসায়ীর ডেরায় অভিযান

যশোর শহরের রেলগেট পশ্চিমপাড়া এলাকার আলোচিত তিন মাদক কারবারীর বাড়িতে অভিযান চালিয়েছে একটি আইনপ্রয়োগকারী সংস্থা। ভোর ৬টা থেকে ৮টা পর্যন্ত দুই ঘন্টাব্যাপি অভিযান পরিচলনা করা হয়।
তবে ওই অভিযানে কেউ আটক না হওয়ায় এবং মাদক উদ্ধার না হওয়ায় ওই অভিযানিক টিমের স্বচ্ছতা নিয়ে প্রশ্ন উঠেছে। স্থানীয় একাধিক সূত্র জানিয়েছে, ১০ জুন ভোর ৬ টায় একটি ইজিবাইকযোগে সিভিলে আইন প্রয়োগকারী সংস্থার ৫ জনের একটি টিম রেলগেট এলাকায় যান। গোপন খবরের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয় এলাকার মৃত নজির আলীর স্ত্রী লাইলী বেগম, মৃত বাবলার স্ত্রী নাহার বেগম ও আনুর মেয়ে শিউলী বেগমের বাড়িতে। পৃথকভাবে ওই তিনজনের ডেরায় অভিযান পরিচালিত হয়। সকাল ৬ থেকে শুরু করে সকাল ৮ টা পর্যন্ত ওই তিন বাড়িতে অবস্থান করে অভিযানিক ওই টিম। সূত্রের দাবি, রেলগেট, চাঁচড়া, ভাতুড়িয়া, পুলেরহাটসহ বিভিন্ন এলাকায় কারবারীদের সাথে যেগসূত্রতা রয়েছে ওই কারবারীদের। তাদের ডেরায় ইয়াবা ট্যাবলেট মজুদ ছিল তথ্যে অভিযান পরিচালিত হয়। অভিযানিক টিম দুই ঘন্টা পরে শুন্য হাতে বের হয় বলে প্রত্যক্ষদর্শীদের দাবি। মাদক উদ্ধার কিংবা মাদক কারবারীদের কেউ আটক না হওয়ায় হতবাক হন স্থানীয়রা। সূত্রের দাবি, ওই চক্রটি মাদক ব্যবসা পরিচালনা, এমনকি চোরাকারবারীও করছে। পুলিশ প্রশাসন যখন মাদকের বিরুদ্ধে কঠোর অভিযানে নেমেছে, তখন ভোল পাল্টে ভাল মানুষ সেজে চলছে চক্রটি। মুখোশধারী এই মাদক সিন্ডিকেটটি এলাকার যুব শ্রেণি নষ্ট করছে।
স্থানীয়দের দাবি, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যশোরের পরিদর্শক মফিজুল ইসলামের নেতৃত্বাধীন একটি টিম ওই অভিযান পরিচালনা করে বলে সূত্রে দাবি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

500FansLike
2,808FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles

×

Like us on Facebook