সন্ধ্যা ৭:১১
৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ
২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শেরপুরে ডাম্পট্রাকের ধাক্কায় স্কুল শিক নিহত

শেরপুর প্রতিনিধি : শেরপুরে বেপরোয়া ডাম্পট্রাকের ধাক্কায় আবু সাইদ (২৮) নামে এক স্কুল শিক নিহত হয়েছেন। শুক্রবার (১১ জুন) রাতে শহরের শেরীব্রিজ এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত আবু সাইদ সদর উপজেলার গাজীরখামার ইউনিয়নের শালচূড়া গ্রামের মো. নূর হোসেনের ছেলে । তিনি শহরের বিপ্লব-লোপা মেমোরিয়াল গার্লস স্কুলের সহকারী শিক হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া তিনি মানবাধিকার সংগঠন আমাদের আইনের সাথেও জড়িত ছিলেন।
স্থানীয় সুত্রে জানা যায়, আবু সাইদ শেরপুর সরকারি কলেজ থেকে অনার্স ও মাস্টার্স শেষ করে শহরের বিপ্লব-লোপা মেমোরিয়াল গার্লস স্কুলে সহকারী শিক (ইংরেজি) হিসেবে যোগ দেন। শুক্রবার রাত ৯ টার দিকে আবু সাইদ কুসুমহাটি বাজার থেকে শেরপুর শহরে আসছিলেন। পথিমধ্যে শেরীব্রিজ এলাকায় পৌঁছলে বেপরোয়া গতির একটি ড্রামট্রাক পেছন থেকে তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা আবু সাইদকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনসুর আহাম্মেদ বলেন, ঘটনাটি শুনেছি। তবে এ বিষয়ে এখনও কেউ অভিযোগ করেনি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

500FansLike
700FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles